বাঁকুড়ায় নতুন করে করোনায় আক্রান্ত ৬৯ জন - Learn and Let others to Learn
এটা হলো শিক্ষার সঙ্গে যুক্ত ওয়েবসাইট।এখানে বইয়ের কাজ,এক্সট্রা কোয়েশ্চন আনসার,গ্রামার ও কোয়েশ্চন ব্যাংকের উত্তর পাওয়া যাবে । এটা হলো শিক্ষার সঙ্গে যুক্ত ওয়েবসাইট।এখানে বইয়ের কাজ,এক্সট্রা কোয়েশ্চন আনসার,গ্রামার ও কোয়েশ্চন ব্যাংকের উত্তর পাওয়া যাবে । এটা হলো শিক্ষার সঙ্গে যুক্ত ওয়েবসাইট।এখানে বইয়ের কাজ,এক্সট্রা কোয়েশ্চন আনসার,গ্রামার ও কোয়েশ্চন ব্যাংকের উত্তর পাওয়া যাবে ।
|

Thursday, August 20, 2020

বাঁকুড়ায় নতুন করে করোনায় আক্রান্ত ৬৯ জন

বাঁকুড়ায় প্রতিদিনই করোনায় আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। গত ২৪ ঘণ্টায় জেলায় ৬৯ জন নতুন করে ভাইরাসের শিকার হয়েছেন। যা নিয়ে প্রশাসন ও স্বাস্থ্যদপ্তরের কর্তাদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। সংক্রমণ রুখতে বুধবার থেকে বাঁকুড়ার জঙ্গল মহলের বিভিন্ন গ্রামে র্যা পিড অ্যান্টিজেন টেস্ট শুরু করল স্বাস্থ্যদপ্তর। এদিন রাইপুর ব্লকের সোনাগাড়া গ্রাম পঞ্চায়েতের ঢেঙ্গাম হাইস্কুলে ও দুন্দার গ্রাম পঞ্চায়েতের পিড়রা গ্রামে প্রায় ১৫০ জনের লালারস সংগ্রহ করা হয়। স্বাস্থ্যদপ্তর সূত্রে জানা গিয়েছে, জঙ্গলমহলের যে সমস্ত গ্রামের মানুষ বেশি করে আক্রান্ত হচ্ছেন, সেই সমস্ত গ্রামে এই টেস্ট করা হবে।
রাজ্য স্বাস্থ্য বুলেটিন অনুযায়ী, সব মিলিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৫৭৯ হয়েছে। নতুন করে আরও ৭৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। ফলে জেলায় করোনা জয়ীর সংখ্যা বেড়ে ১১৩৬ হয়েছে। জেলায় সক্রিয় আক্রান্তের সংখ্যা ৪৪৩ জন।
https://www.facebook.com/1445106385532596/posts/3267821833261033/

No comments:

Post a Comment