Spoken English 1 - Learn and Let others to Learn
এটা হলো শিক্ষার সঙ্গে যুক্ত ওয়েবসাইট।এখানে বইয়ের কাজ,এক্সট্রা কোয়েশ্চন আনসার,গ্রামার ও কোয়েশ্চন ব্যাংকের উত্তর পাওয়া যাবে । এটা হলো শিক্ষার সঙ্গে যুক্ত ওয়েবসাইট।এখানে বইয়ের কাজ,এক্সট্রা কোয়েশ্চন আনসার,গ্রামার ও কোয়েশ্চন ব্যাংকের উত্তর পাওয়া যাবে । এটা হলো শিক্ষার সঙ্গে যুক্ত ওয়েবসাইট।এখানে বইয়ের কাজ,এক্সট্রা কোয়েশ্চন আনসার,গ্রামার ও কোয়েশ্চন ব্যাংকের উত্তর পাওয়া যাবে ।
|

Wednesday, August 03, 2022

Spoken English 1

 I think of + verb (ing) + Extension 



📗 I think of phoning (আমি ফোন করবো বলে ভাবছি)

📗 I think of taking/having a cup of tea (আমি এক কাপ চা খাব বলে ভাবছি)

📗 I think of reciting Holy Quran (আমি কুরআন তিলাওয়াত করবো বলে ভাবছি)

📗 I think of learning English (আমি ইংরেজি শিখবো বলে ভাবছি)

📗 I think of playing the game (আমি গেমটি খেলবো বলে ভাবছি)

📗 I think of watching the movie (আমি মুভিটা দেখবো বলে ভাবছি)

📗 I think of going there (আমি সেখানে যাবো বলে ভাবছি)

📗 I think of buying a bike (আমি একটি বাইক কিনবো বলে ভাবছি)

📗 I think of making our dinner now (আমি এখন রাতের খাবার তৈরী করবো বলে ভাবছি)


No comments:

Post a Comment